প্রকাশের সময়:
রবিবার ১২ সেপ্টেম্বর ২০২১ ০৪:৫৩:০০অপরাহ্ন

বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চারে অজয় দেবগন

বিয়ার গ্রিলস ও অভিনেতা অজয়

আনন্দনগর »

বিশ্বের অন্যতম জনপ্রিয় টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর কল্যাণে সব বয়সী মানুষের কাছে পরিচিত বিয়ার গ্রিলস। দুনিয়ার বিভিন্ন প্রান্তে অ্যাডভেঞ্চারে গিয়ে সাপ, ব্যাঙ, কেঁচোসহ বিভিন্ন প্রাণী খেয়ে ভয়ংকর বিপৎসংকুল পরিবেশে টিকে থাকার লড়াই করেন তিনি।

বিয়ার গ্রিলসের বিভিন্ন শোতে হাজির হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদিসহ বিশ্বের অনেক নামিদামি তারকা। এবার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে যুক্ত হচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেতা অজয় দেবগন।

বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো’র বিশেষ পর্বে অতিথি হবেন অজয়। জানা গেছে জঙ্গলে দুর্ধর্ষ অভিযানে বিয়ারের সঙ্গী হবেন এই অভিনেতা।

পিংকভিলা থেকে জানা গেছে, ‘দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে অজয় দেবগনের পর্বের শুটিং হবে মালদ্বীপের গ্রীষ্মমন্ডলীয় এবং বহিরাগত জায়গায়। রোববার (১২ সেপ্টেম্বর) শুটিং করার জন্য মুম্বাই ছেড়েছেন বলিউডের অন্যতম প্রভাবশালী এবং সফল এই অভিনেতা। তবে ভক্ত-অনুরাগীরা ভাবছেন, অজয় ও বিয়ার গ্রিলসকে তারা মালদ্বীপের পানিতে দেখবেন কিনা!

উল্লেখ্য, অজয়কে সবশেষ ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা গেছে। এছাড়া বর্তমানে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ময়দান’ ও ‘মে ডে’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগিরই ওয়েব সিরিজে অভিষেক ঘটতে যাচ্ছে তার। যেটির নাম ‘রুদ্র’।

মহানগর নিউজ/এসএ



আরও খবর