প্রকাশের সময়:
শুক্রবার ৪ জুন ২০২১ ০১:৪৬:০০অপরাহ্ন

ফটোগ্রাফারের সঙ্গে রাইমার প্রেমের গুঞ্জন

রাইমা সেন (Raima Sen)

আনন্দনগর ডেস্ক   >

চিত্রনায়িকা রাইমা সেন কি আবার প্রেমে জড়িয়েছেন। সামাজিক বিভিন্ন সাইটে কিছু নতুন ছবির দেখা মিলছে। ফটোগ্রাফার তথাগতের সঙ্গে টালিউড অভিনেত্রী রাইমা সেনের সম্পর্ক কি নতুন মোড় নিচ্ছে? তাদের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। মূলত ইনস্টাগ্রামে তথাগত ঘোষের ছবি ও ক‌্যাপশনই নতুন সম্পর্কের ইঙ্গিত দিয়েছে।

এর আগে তথাগত ঘোষের সঙ্গে টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল কিছুদিন আগেই। এরপর জানা যায় তাদের বিচ্ছেদের কাহিনিও।

raima-mohanagar news-1

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বুধবার  রাইমা সেনের একটি ছবি পোস্ট করেন তথাগত। ছবিতে দেখা যায়, সাদা রঙের অন্তর্বাস ও সাদা টি-শার্ট পরে বসে রয়েছেন রাইমা। এ ছবির ফটোগ্রাফার তথাগত। ক‌্যাপশনে লিখেছেন, ‘মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়।’ এরপর ফ্যান-ফলোয়াররা প্রশ্ন তুলেছেন, তবে কী তথাগতর স্বপ্নের নায়িকা রাইমা?

raima-mohanagar-news

এর আগে, গত ১৫ মে রাইমার একাধিক ছবি তুলেন তথাগত। সে কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তার সেসব খোলামেলা পোশাকের ছবি নিয়ে নিয়ে বেশ আলোচনা-সমালোচনাও হয়েছিল। এমনকি এ রকম কথাও উঠেছিল, ‘সব মজা তো তথাগত স্যারের। তাদের দুজনের সম্পর্ক নিয়ে অশ্লীল মন্তব্য করতেও ছাড়েননি ফ্যান-ফলোয়াররা। 

raima sen-mohanagar sen

কেডি



আরও খবর