প্রকাশের সময়:
বৃহস্পতিবার ১০ জুন ২০২১ ০৫:০১:০০অপরাহ্ন

প্রদীপকে কক্সবাজার জেলা কারাগারে প্রেরণ

টেকনাফ থানার বিতর্কিত সাবেক ওসি প্রদীপ কুমার দাশকে কক্সবাজার জেলা কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:

টেকনাফ থানার বিতর্কিত সাবেক ওসি প্রদীপ কুমার দাশকে কক্সবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে পুলিশের একটি বিশেষ স্কোয়াডে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কক্সবাজারে নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রাম কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম মহানগর নিউজকে জানান, মেজর সিনহা হত্যা মামলার একটি শুনানির জন্য তাকে কক্সবাজার পাঠানো হয়েছে। এর আগে গত বছরের ১২ সেপ্টেম্বর দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা অপর একটি মামলায় তাকে চট্টগ্রাম কারাগারে আনা হয়।

প্রসঙ্গত, গত বছরের ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে  শামলাপুর চেকপোস্টে টেকনাফ বাহাড়ছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলীর গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান।  

এ ঘটনায় মেজর (অব.) সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস প্রদীপকে এক নম্বর আসামি করে লিয়াকতসহ ১৪ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা দায়ের করেন। পরে মামলাটি কক্সবাজার র‌্যাব-১৫ তদন্ত শেষ করে আদালতে চার্জশিট প্রদান করে। মামলায় সর্বমোট ১২ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও, অজ্ঞাত কারণে প্রদীপ ও তার বডিগার্ড কনস্টেবল রুবেল শর্মা মুখ খোলেননি।

মহানগর নিউজ/এমএইচকে/আরসি

 



আরও খবর