প্রকাশের সময়:
শুক্রবার ১০ সেপ্টেম্বর ২০২১ ১১:১২:০০পূর্বাহ্ন

নতুন চলচ্চিত্রে পরীমনি

আনন্দনগর ডেস্ক >>

বর্তমানে গিয়াস উদ্দিন সেলিম ‘গুনিন’ নামে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। এটি মুক্তি পাবে দেশীয় একটি ওয়েব প্লাটফর্মে।

ছবির নায়িকা হিসেবে প্রথম নুসরাত ফারিয়াকে চুক্তিবদ্ধ করেছিলেন সেলিম। কথা ছিলো সামনের মাসে শুটিং শুরু করবেন। আগস্টের শেষ সপ্তাহে গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই সিদ্ধান্ত বদলালেন নুসরাত ফারিয়া।  দু’জনেই জানালেন, তারা আর একসঙ্গে নেই! কারণ হিসেবে জানালেন, শিডিউল জটিলতার কথা।

14495341_1255564937829219_594907309441631912_n

নুসরাত ফারিয়ার হঠাৎ প্রস্থানের পর এই চরিত্রে অনেকেই ভাবছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমনিকে। কারণ, চরিত্রটি তার সঙ্গেও মানানসই। 

তাশোনা যাচ্ছে, পরীমনিকে নিয়েই নিজের নতুন মিশনে নামতে চলেছেন গিয়াসউদ্দিন সেলিম। তবে এই বিষয়ে পরিচালক বলেন, এখনো কারো নাম বলার মতো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। আমরা নতুন করে অভিনেত্রী খুঁজছি। কাউকে পাইনি। আশা করছি খুব দ্রুতই ‘গুনিন’ সিনোমার রাবেয়া চরিত্রের জন্য মানানসই অভিনেত্রীর সঙ্গে চুক্তি হয়ে যাবে।

গুনিন’ সিনেমায় আরও অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম, এবং ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত অভিনেতা শরীফুল রাজ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানান গিয়াসউদ্দিন সেলিম।

 

কেডি

 

 

 

 



আরও খবর