প্রকাশের সময়:
মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ২০২১ ০৭:০৮:০০অপরাহ্ন
মানববন্ধনে চট্টগ্রামের ত্রিকেটপ্রেমীরা

তামিমকে ছাড়া টি-২০ বিশ্বকাপ মানি না, মানব না

তামিম ইকবালকে টি-২০ টিমে ফেরাতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

তামিম ইকবালকে টি-২০ টিমে ফেরাতে মানববন্ধন করেছে চট্টগ্রামের ক্রিকেটপ্রেমীরা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকালে নগরীর কাজীর দেউড়ি চত্বরে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসী’ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, তামিমকে ষড়যন্ত্রের মাধ্যমে বাদ দেওয়া হয়েছে। এতে তামিমের অভিমানকে দায়ী করা হচ্ছে। আসলে বিসিবিতে ষড়যন্ত্রের নীলনকশা বোনা হচ্ছে। মাশরাফি বিন মুর্তজার অপমানজনক বিদায়, টেস্ট থেকে মাহমুদউল্লাহর অভিমানী সরে দাঁড়ানো, উইকেট কিপিং থেকে মুশফিকের সরে দাঁড়ানো এবং তামিম ইকবালের অভিমানী দূরে সরে যাওয়া- এর সবই এই ষড়যন্ত্রের ফল। উদ্দেশ্য, বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করার, বিশ্ব ক্রিকেটে উড়তে থাকা বাংলাদেশকে দমিয়ে রাখা।

তারা আরও বলেন, বাংলাদেশ ক্রিকেটের ওপেনিংয়ে তামিমের বিকল্প নেই। তামিমের বিকল্প তামিমই। আমরা প্রয়োজনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইব। আশা করি, প্রধানমন্ত্রী বিসিবি সভাপতি-কোচ ও সিনিয়র ক্রিকেটারদের নিয়ে তামিমের সাথে বসবেন। তামিমকে ফিরিয়ে আনবেন। বিসিবি’র সাথে সিনিয়র ক্রিকেটারদের যে মনোমালিন্য, মান-অভিমান চলছে- তা নিরসন হোক।

pic-cricket 2

সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে মানববন্ধনে ক্রিকেটপ্রেমিরা আরও বলেন, বিসিবি তামিমকে নেপালে অনুষ্ঠিতব্য টি-২০ লীগে খেলার অনুমতি দিচ্ছে, কিন্তু নিজের মাতৃভূমির পক্ষে খেলানোর জন্য চেষ্টা করছেন না। আমরা এখানে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। তামিমের ক্যারিয়ার ও বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংসের পাঁয়তারা করছে দেশীয় ও বৈশ্বিক ক্রিকেট মাফিয়ারা। আমরা চাই, তামিম ফিরে আসুক। আর তামিমের প্রতি অনুরোধ, রাগ-অভিমান ছেড়ে দেশমাতৃকার টানে টি-২০ বিশ্বকাপে খেলার সিদ্ধান্ত বিবেচনা করুন। আমরা তামিমকে ছাড়া টি-২০ বিশ্বকাপ মানি না, মানব না। প্রয়োজনে আমরা আরও কর্মসূচি দেবো।

মহানগর নিউজ/এমএইচকে/আরসি

 



আরও খবর