প্রকাশের সময়:
বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৯:০০অপরাহ্ন

জনপ্রিয় তারকাদের ঘরের মানুষেরা কী নামে ডাকেন?

ঐশ্বরিয়া রাই, শহীদ কাপুর, আনুশকা শর্মা, অর্জুন কাপুর

আনন্দনগর ডেস্ক »

বলিউড তারকাদের জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও বিস্তৃত। তবে অনেক ক্ষেত্রে দেখা যায়, যে নামে তারকারা খ্যাতি পান, সেটা তাদের আসল নাম নয়। আবার কেউ কেউ আসল নামে খ্যাতি পেলেও তার ডাকনাম জানেন না ভক্তরা। ঐশ্বরিয়া, থেকে শুরু করে আনুশকা কিংবা শহীদ কাপুরদের ঘরের মানুষেরা কী নামে ডাকেন? চলুন জেনে নেওয়া যাক সেই অজানা ডাকনামগুলো।

ঐশ্বরিয়া রাই

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের নাম জানেন না, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। ভক্তরা তাকে ভালোবেসে ‘অ্যাশ’ নামেও ডাকেন। কিন্তু ঘরের মানুষ? জানা যায়, ঘরে তাকে সবাই ‘গুল্লু’ নামেই ডাকেন। ছোট বেলা থেকে এখনো অব্দি তার ডাকনাম এটি।

শহীদ কাপুর

‘কবির সিং’ খ্যাত শহীদ কাপুরের ডাকনাম দুটি। একটি দিয়েছেন তার স্ত্রী মীরা রাজপুত। সেটা হলো ‘শাদু’। অন্য নামটি হলো ‘সাশা’। ছোট বেলা থেকেই সেই নামে ডাকেন তার বন্ধুরা।

আনুশকা শর্মা

ছোট বেলায় আনুশকাকে ডাকা হতো নুস্কেশ্বর নামে। তবে বড় হওয়ার পর তার ডাকনামেও পরিবর্তন আসে। এখন তাকে নুশকি বলেই ডাকেন তার প্রিয় স্বামী তথা ক্রিকেটার বিরাট কোহলি।

অর্জুন কাপুর

‘টু স্টেটস’ খ্যাত অর্জুন কাপুরের ডাকনামটি তিনি নিজেই প্রকাশ্যে এনেছেন। করন জোহরের চ্যাট শো’তে অংশ নিয়ে অর্জুন জানান, ছোট বেলা থেকে এখনো পর্যন্ত বন্ধুরা তাকে ‘ফুবু’ বলে ডাকেন। এই নামের একটি ব্যাখ্যাও রয়েছে। ফুবু আসলে একটি ইউএস-ভিত্তিক ব্র্যান্ডের নাম যা খেলাধুলার সময় পরার পোশাক তৈরি করে। অর্জুন শৈশবে অনেক মোটা ছিলেন এবং প্রায়ই এই ব্র্যান্ডের জার্সি পরতেন। সে কারণেই বন্ধুরা তাকে ফুবু বলা শুরু করে।

মহানগর নিউজ/এসএ



আরও খবর