প্রকাশের সময়:
বুধবার ২৬ মে ২০২১ ০৩:২৭:০০পূর্বাহ্ন

আবারও জিডির কবলে নোবেল

মাইনুল আহসান নোবেল

মহানগর ডেস্কঃ

আবারও থানায় সাধারণ ডায়েরি হয়েছে তরুণ সংগীত তারকা মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে। মাত্র সাত দিনের ব্যবধানে দুইটি মামলার বেড়াজালে আটকা পড়েন ২৩ বছর বয়সী এই সঙ্গীতশিল্পী।

ঢাকার হাতিরঝিল থানায় গতকাল রাত ১০টায় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু নোবেলের বিরুদ্ধে এই সাধারণ ডায়েরি করেন। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে দেশের সঙ্গীত জগতের গুণী শিল্পীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে পোস্ট করে বিতর্কের মুখে পড়েন নোবেল। নিজের ফেসবুক পেজ নোবেল ম্যান থেকে দেওয়া এক পোস্টে ইথুন বাবুকে অন্যের গান চুরির অভিযোগে অভিযুক্ত করে চোর বলে আখ্যায়িত করেন। তিনি লেখেন, ‘ইথুন বাবু একটা চোর। অন্যের গান নিজের নামে চালায় দিসে।’ ফলে এবার নোবেলের বিরুদ্ধে জিডি করেছেন ইথুন বাবু। ফেসবুক পোস্টে নোবেল তার মানহানি করেছেন বলে জিডিতে উল্লেখ করেছেন বাবু। রাজধানীর হাতিরঝিলে দায়েরকৃত জিডি নম্বর-৮৯৯।

এর আগে, বিনোদন সাংবাদিক আল কাছিরের তৈরি প্রতিবেদন সময় নিউজে প্রকাশিত হওয়ার পর ক্ষুব্ধ হয়ে তাকে বাসা থেকে তুলে নেওয়ার হুমকি দেন নোবেল। হুমকির প্রেক্ষিতে ১৭ মে সাধারণ ডায়েরি করা হয় নোবেলের বিরুদ্ধে। সেদিন বেলা সাড়ে তিনটায় সময় মিডিয়া লিমিটেডের জ্যেষ্ঠ নির্বাহী, প্রশাসন ও পরিচালন বিভাগের সৈয়দ আসাদুজ্জামান ঢাকার কলাবাগান থানায় হাজির হয়ে নোবেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। 

মহানগর নিউজ/এমএনএ

 



আরও খবর